মেনু নির্বাচন করুন
পাতা

বাংলাদেশ পয়েন্ট

বাংলাদেশ পয়েন্ট হচ্ছে একটা বাংলাদেশি ওয়েব সাইট। এখান থেকে আপনি বাংলাদেশ সম্পর্কিত সমস্ত তথ্য পাবেন।

আমরা প্রতিদিন আমাদের প্রয়োজনীয় তথ্য ইন্টারনেট এ খুজে থাকি। এ জন্য আমাদের প্রচুর সময় নষ্ট করতে হয়। কারন বিভিন্ন তথ্য খুজতে আমাদের বিভিন্ন ওয়েব সাইট এ যেতে হয়। এখন থেকে বাংলাদেশ পয়েন্ট আপনাদের সেই দুর্দশা অনেকটাই লাগব করবে।

 

কি পাবেন বাংলাদেশ পয়েন্ট থেকে ?

বাংলাদেশ পয়েন্ট এ রয়েছে বাংলাদেশের দরকারি অনেক তথ্য, যেটা দিন দিন আরও সমৃদ্দ হচ্ছে। এখানে আপনি পাবেন সব বাংলা ব্লগ এবং ওয়েব সাইট, সকল বাংলা জব সাইট, সমস্ত ব্যাংক এর তথ্য, বাংলাদেশি ফাস্ট ফুড এর ঠিকানা,হসপিটাল এর ঠিকানা, হোটেল রেস্টটুরেন্ট এর ঠিকানা, সংবাদপত্র এবং টিভি চ্যানেল এর ঠিকানা, বাংলাদেশি এসি অ্যান্ড নন এসি পরিবহনের ঠিকানা ইত্যাদি এর ঠিকানা।

বাংলাদেশ পয়েন্ট এ শুধু ঠিকানা ই না, সাথে পাবেন ফোন নাম্বার, ফ্যাক্স নাম্বার, ইমেইল অ্যাড্রেস, ওয়েব সাইট এর ঠিকানা ইত্যাদি ।

 

বাংলাদেশ পয়েন্ট

 

আপনারা কিভাবে উপকৃত হবেন :

ইন্টারনেট এ বিভিন্ন তথ্য খুজতে আপনাদের যে প্রচুর সময় নষ্ট করতে হয়, সেটা থেকে কিছুটা হলে ও আপানদের রক্ষা করবে। পাশাপাশি আপানারা আপনাদের নিজের বা আপনাদের পরিচিতদের প্রতিষ্ঠানের তথ্য ও বাংলাদের পয়েন্ট এ যোগ করতে পারবেন সম্পূর্ণ ফ্রী তে। তথ্য যোগ করতে ক্লিক করুন এখানে

 

শেষ কথা :

বাংলাদেশ পয়েন্ট সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা বাংলাদেশি দের জন্য। যাতে যে কেউ সহজেই আমাদের দেশের বিভিন্ন তথ্য খুঁজে পেতে পারে, সেই জন্য আমাদের এই প্রয়াস।


Share with :

Facebook Twitter